অনলাইন থেকে আয়ের সেরা ২টি পথ যে কোন একটি পথে গেলেই আয় করতে পারবেন ১০০০+ ডলার

আমি টিউন টি লিখেছি অনেক সময় ধরে আশা করি আপনার যদি সময় থাকে তহলেই আর্টিকেল টি পড়ুন নাইতো দরকার নাই।আশা করছি অনেক কিছু শিখতে পারবেন।
সবাই হয়তো আমার টিউন এর টাইটেল দেখে পড়তে শুরু করে দিয়েছেন।কারন কে না চাই ১০০০+ ডলার ইনকাম করতে হ্যা সবাই চাই। যারা অনলাইন এ নতুন আসে তারা সবাই চাই এবং গুগল এ অনেক সার্চ দেয় অনলাইন থেকে ইনকাম লিখে কিন্তু ১মাস গুতাগুতি করার পর দেখে যে না অনেক কঠিন এটা আমার দ্বারা সম্ভব না।এবং অনেকে ইচ্ছা থাকলেও সঠিক পথ না জানায় কাজ শুরু করতেই পারে না। অবশেষে তাদের শেষ কথা অনলাইন এ ইনকাম করা সম্ভব না।
রমযান মাস আমি একটুও মিথ্যা টাইটেল দেয়নি।কারন টেকটিউস এ আমার অনেক ভাই আছে যারা ১০০০+ ডলার ইনকাম করে থাকেন প্রতি মাসে।এখন কথা হচ্ছে আপনি নতুন আপনি কিভাবে পারবেন?
তাহলে আপনাকে আমি সম্পূর্ন উদাহরন দিয়ে বুঝিয়ে দিচ্ছি।
আপনি যখন ছোট ছিলেন ক্লাস ১ থেকে ১০পর্যন্ত পড়ছেন স্কুল লাইফ এই আপনার ১০বছর এর বেশি সময় ব্যায় করেছেন পড়াশুনার জন্য।এরপর কলেজ ইউনিভারসিটি তে আরো সময় ব্যায় করেছেন পড়ালেখার জন্য সব মিলিয়ে ২২থেকে ২৫ বছর ধরে নেই আমরা।আমরা ২৫বছর পড়াশুনা করেছি খুব পরিশ্রম করেছি পরিক্ষা দিয়েছি রাত জেগে কষ্ট করে পড়েছি সব কিছু কিসের জন্য?
হ্যা আমি যা বলতে যাচ্ছি আশা করি বুঝে গেছেন সবাই?হ্যা ভাল একটা চাকরির জন্য এবং সমাজে মাথা উচূ করে দাড়াবার জন্য। ২৫বছর পড়াশুনা করে এখন অনেকেই তার সমমানের চাকরি পাননা অনেকে ৮হাজার টাকা বেতন এর চাকরি পান অনেকে ১২হাজার টাকা বেতন এর চাকরি পেলে ঈদের মত খুশি হয়ে চাকরি করতে থাকেন।
আমরা ২৫বছর কষ্ট করার পড় ১২হাজার টাকার চাকরি পেলে খুশি এত কষ্ট করার পর।হ্যা আস্তে আস্তে বেতন বাড়ে অনেক উচু লেবেল এ পড়াশুনা সম্পূর্ন করে ভাল বেতন পাওয়া যায়।
আমার কথার এইটাই মানে হল আমরা ২৫বছর যদি এত কষ্ট করে সামান্য বেতন পেয়ে খুশি হই।তাহলে আপনি ভাবলেন কিভাবে যে মাত্র ২মাস কষ্ট করে আপনি ১০০০+ডলার ইনকাম করতে পারবেন প্রতি মাসে।
অইলাইন এ ইনকাম করতে হলে কম পড়াশুনা করতে হয়না, যত বেশি পড়াশুনা করবেন ততটাই সাফল্যর দিকে পৌছাতে থাকবেন।এখানে ইনকাম করতে গেলে আপনাকে  ২৫বছর সময় ব্যায় করতে হবেনা। কমপক্ষে ৫ থেকে ৮ মাস ভাল ভাবে ফ্রিল্যান্সিং এর পিছনে ব্যায় করলে আপনি ভাল ভাবে শিখতে পারবেন এবং হিউজ পরিমান টাকা ইনকাম করতে পারবেন।অনেকের ২বছর ও লেগে যায়।কিন্তু এখানে সময় কোন বিষয় না মূল কথা হল এই পথ থেকে সরে যাবেন না আপনি যদি পড়ে থাকেন তাহলে অবশ্যই একদিন না একদিন আপনার পথের শেষ প্রান্তে যাবেন ১০০% গ্যারান্টি।
যখন আপনি পথ পেরিয়ে আপনার সাফল্যে পেয়ে যাবেন তখন আপনি চাকরি করে যে বেতন পেতেন তার ৩ গুন বেশি টাকা অনলাইন থেকেই ইনকাম হবে।
আমি কোন মিথ্যা আশ্বাস দিচ্ছিনা কারন অনেকেই আছে আপনার বিশ্বাস না হলে খুজে দেখেন অনেক পাবেন হাজার হাজার লোক।
আশা করি আমার কথাটা বুঝতে পেরেছেন। আমার মুল বিষয় ছিল অনলাইনে ইনকামের সেরা ২টি পথ, এখন আমি বিস্তারিত আলোচনা করবো।

১. ফ্রিল্যান্সিং: ওয়েব ডেভলপমেন্ট,ওয়েব ডিজাইন,গ্রাফিক্স ডিজাইন,ওয়েবসাইট বানিয়ে এডস এর মাধ্যেমে ইনকাম, ওডেস্ক(আপওয়ার্ক),ওয়ার্ডপ্রেস,ব্লগ ইত্যাদি।
২. ফরেক্স ট্রেডিং।

Comments

Popular posts from this blog

কিভাবে বিজয় কীবোর্ড এ বাংলা লিখবেন?

দেখে নিন কিভাবে Coinbase Bitcoin Wallet একাউন্ট খুলবেন।

ফেইসবুক ফান পেইজ থেকে টাকা আয় করার দারুন ও কার্যকরী উপায়।?